মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

সাংবাদিকের অবস্থা ‘আশঙ্কাজনক’, জামিন পেলেন ইউপি চেয়ারম্যান

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মিয়ার হামলায় আহত সাংবাদিক শরিফুলের শারীরিক অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানা গেছে।

গতকাল দুপুরে দারেরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামে নিজ বাড়িতে সাংবাদিক শরিফুলকে রামদা দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মিয়া। শরিফুলকে বাঁচাতে এগিয়ে গেলে আহত হন তার বাবা-মা।

আহত শরিফুলকে ‘আশংকাজনক’ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তাকে জরুরিভিত্তিতে রক্ত দেওয়া হয়।

হাসপাতালের আবাসিক সার্জন ডা. আব্দুল আউয়াল সোহেল বলেন, ‘সাংবাদিক শরিফুলের দুই হাত ও দুই পা ভেঙে দেওয়া হয়েছে। কমপক্ষে সাতটি জায়গায় হাড় ভেঙে গেছে। শরীরে ধারালো অস্ত্রের বেশ কিছু ক্ষত আছে। রোগী এখনও বিপদমুক্ত নন।’

গতকাল সন্ধ্যায় এ ঘটনায় শরিফুলের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করে আদালতে তোলা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম জানান, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। আহত শরিফুলকে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়।

আজ রবিবার মুরাদনগর থানা পুলিশ অভিযুক্ত চেয়ারম্যান শাহজাহান মিয়াকে আদালতে তুললে কুমিল্লার আট নম্বর আমলি আদালতের হাকিম গোলাম মাহবুব ভার্চুয়াল শুনানিতে তার জামিন আবেদন মঞ্জুর করেন।

কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com